যুক্তরাষ্ট্রে পার্টিতে গুলি চালিয়ে বান্ধবীসহ ৬ জনকে হত্যা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ১০, ২০২১

সীমান্তবাংলা ডেক্স : মার্কিন যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যে একটি জন্মদিনের পার্টিতে গুলি চালিয়ে বান্ধবীসহ ছয় জনকে হত্যা করেছে এক ব্যক্তি। এরপর গুলি চালিয়ে নিজেও আত্মহত্যা করেন ওই হামলাকারী। খবর রয়টার্সের

খবরে বলা হয়েছে, কলোরাডো স্প্রিংয়ে একটি মোবাইল হোমপার্কে স্থানীয় সময় রবিবার এক ব্যক্তির জন্মদিনের পার্টি ছিল। ওই মোবাইল হোমপার্কে প্রায় ৫০টি বাড়ি আছে। পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় রাতের দিকে পুলিশের কাছে প্রথম ফোন যায়। বলা হয়, ওই মোবাইল হোমপার্কের একটি বাড়িতে গুলি চলছে। পুলিশ পৌঁছে ছয়টি মৃতদেহ উদ্ধার করে। একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পার্টি চলাকালীন বন্দুকধারী আচমকাই নিজের বন্দুক বার করে প্রথমে তার বান্ধবীকে গুলি করে। তারপর অন্যদের দিকে গুলি ছুড়তে শুরু করে। ছয়জনকে মারার পরে বন্দুক নিজের দিকে ঘুরিয়ে ওই ব্যক্তি নিজেকেও গুলি করেন। ঘটনাস্থলে বেশ কিছু শিশু ছিল। ওই ব্যক্তি শিশুদের উপর আক্রমণ চালায়নি বলে জানা গেছে।

কলোরাডোর গভর্নর এবং পুলিশ প্রধান ঘটনার তীব্র নিন্দা করেছেন। কিন্তু কেন ওই ব্যক্তি গুলি চালালো তা এখনো স্পষ্ট নয়। পুলিশ ওই ব্যক্তির পরিচয়ও এখনো জানায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

১০মে/একে/এডমিন/ইবনে

সংবাদটি শেয়ার করুন