পলাশে ২য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষন, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর পলাশে ভোর সকালে মক্তব থেকে ফেরার পথে (৮) বছরের এক শিশুকে বাড়ীতে ঢেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার রাতে অভিযুক্ত ধর্ষক আব্দুর রহমান (২৮)কে গ্রেপ্তার করেছে পলাশ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুর রহমান উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বাগপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন।

ধর্ষিত শিশুটি পলাশ ১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। তার গ্রামের বাড়ী মনোহরদী উপজেলা হাতিরদিয়া গ্রামে। তার পিতা জীবিত না থাকায় তার মা প্রাণ-আরএফএল কোম্পানিতে চাকরি করেন। এই সুবাদে পলাশ বাগপাড়া এলাকায় মা- মেয়ে একটি ভাড়া বাসায় বসবাস করছেন।

ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে জানা গেছে, সোমবার সকাল ৮ টার দিকে মসজিদের মক্তব থেকে ফেরার পথে ঘোড়াশাল বাগপাড়া গ্রামের কিরণ মিয়ার বাড়ির কাছে আসার পর আগে থেকেই উৎপেতে থাকা অভিযুক্ত আব্দুর রহমান ওই শিশুটিকে কৌশলে ঢেকে নিয়ে একটি বাড়ী জোর পূর্বক ধর্ষণ করে। পরে সকাল ৯ টার দিকে ভুক্তভোগী ওই শিশুটিকে অসুস্থ অবস্থায় ছেড়ে দিলে শিশুটি বাড়িতে গিয়ে ঘটনার বর্ণনা দিলে স্থানীয় বাসিন্দারা থানা পুলিশকে বিষয়টি অবগত করেন।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন জানান, এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত আব্দুর রহমানকে আদালতে পাঠানোসহ ভুক্তভোগী শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।