নরসিংদীতে নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪

মো: খায়রুল ইসলাম:
নরসিংদীর রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই এর ঘটনা ঘটেছে।
আজ বৃহস্পতিবার ৪ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রীজে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, নরসিংদী পলাশের ইছাখালি গ্রামের নগদের মাঠকর্মী মো. শাহিন মিয়া (২৫) ও চরনগরদী গ্রামের নগদের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০)। আহতদের মধ্যে দেলোয়ার হোসেনের পেটে গুলি বিদ্ধ হওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন পলাশ।
নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর মো. শহিদ মিয়া জানান, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যোগে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে ৬০ লাখ টাকা নিয়ে যাওয়ার সময় হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে ২জন অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেলের গতিরোধ করে দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।
নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদুল কবির বাশার বলেন, ‘সকাল সাড়ে ৯টায় দিকে দুইজন গুলিবিদ্ধ যুবককে জরুরী বিভাগে আনা হয় চিকিৎসার জন্য। তাদের মধ্যে দেলোয়ারের পেটে এবং শাহিনের হাতে গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।’ তবে আহত দেলোয়ার হোসেন এর অবস্থা আশংকা জনক বলে কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, ধারণা করা হচ্ছে নরসিংদী শহরের হেমেন্দ্রসাহার মোড়স্থ নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাদেরকে লক্ষ করছিল ছিনতাইকারী চক্রটি। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে গুলি ছুড়ে। এসময় তাদের কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এব্যাপারে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করার জন্য ব্যাপক তৎপরতা চালাচ্ছে।