নরসিংদীতে বিটিভি’র সাংবাদিক শাহিন মিয়ার বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪

 

নরসিংদী প্রতিনিধি: জমি দখল ও সাধারণ মানুষকে নানাভাবে হয়রানি ও অত্যাচারের অভিযোগ এনে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর নরসিংদী জেলা প্রতিনিধি শাহিন মিয়ার বিরুদ্ধে মানবনন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর ১২ টায় নরসিংদী প্রেস ক্লাবের সামনে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের চর মাধবদী এলাকার প্রায় ২ শতাধিক সাধারণ মানুষ এ মানবনন্ধনে অংশ নেয়।

প্রায় ঘন্টাকাল ব্যাপী মানববন্ধনে ভুক্তভোগিদের পক্ষে বক্তব্য রাখেন চর মাধবদী গ্রামের আব্দুল বাতেন, মাসুদ মিয়া ও মেহেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেহের উদ্দিনের মেয়ে শামীমা বেগম।

মানবনন্ধনে ভুক্তভোগীরা বলেন, বিটিভি’র সাংবাদিক শাহিন মিয়া তার ক্ষমতা দেখিয়ে এলাকার সাধারণ মানুষের জায়গা দখল করে। ১৯৭১’ সালে মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে এলাকার একজন চিহ্নিত রাজার ছিলেন এই সাংবাদিকের দাদা ওয়াজ উদ্দিন। এলাকার একজন রাজাকারের নাতি হয়ে সে মুক্তিযোদ্ধা পরিবারের উপর অত্যাচার চালিয়ে আসছে। তার অত্যাচার ও নির্যাতনের প্রতিবাদ করায় সে মিথ্যা মামলা দিয়ে আমাদের কে হয়রানী করছে। এমনকি তার এসব অন্যায়ের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সে স্থানীয় এক সংবাদ কর্মীর বিরুদ্ধেও মিথ্যা মামলা দায়ের করে। সাংবাদিক শাহিন মিয়া এসব অত্যাচার ও নির্যাতন থেকে রক্ষা পেতে মানবনন্ধনে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।