নরসিংদীতে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩

 

মো: খায়রুল ইসলাম :

নরসিংদীতে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দিবাগত রাতে নরসিংদী মডেল থানার ঘোড়াদিয়া ও ভেলানগর এলাকায় পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন শিবপুর উপজেলার শেরপুর পূর্ব পাড়ার বাচ্চু মিয়ার ছেলে মোহাম্মদ হাবিবুর রহমান (২২) ও বেলাব উপজেলার মরিচাকান্দি (দুলালকান্দি) এলাকার জান্টু মিয়ার ছেলে আল আমিন (৩১)।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক নূরে আলম ও নজরুল ইসলাম এর নেতৃত্বে একটি দল ঘোড়াদিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ২০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ হাবিবুর রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। অপরদিকে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক কবির উদ্দিন এবং সহকারী উপপরিদর্শক সোহেল রানার নেতৃত্বে একটি দল ভেলানগরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশের একটি হোটেলের সামনে থেকে ৬ কেজি গাঁজাসহ আল আমিন নামে একজনকে গ্রেপ্তার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার বলেন, গ্রেপ্তারকৃত আলামিনের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলা এবং নরসিংদী জেলার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।