কক্সবাজারের উখিয়ার বালুখালী থেকে ১লক্ষ ৫০হাজার পিস ইয়াবাসহ ১জনকে আটক করেছে র‍্যাব-১৫ 

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ২৭, ২০২২
মুসলিম উদ্দিন: উখিয়া, কক্সবাজার।
কক্সবাজারের উখিয়ার বালুখালী পানবাজার এলাকাতে অভিযান পরিচালনা করে ১লক্ষ ৫০হাজার পিস ইয়াবাসহ ১জনকে আটক করেছে র‍্যাব-১৫।
আজ ২৭মার্চ (রবিবার)-২২ইং কক্সবাজার র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কক্সবাজারে উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী পানবাজার এর দক্ষিণ পার্শ্বে ফ্রেন্ডশিপ হাসপাতালের গেইট সংলগ্ন কক্সবাজার-টেকনাফ সড়কের পশ্চিম পার্শ্বে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল উক্ত তারিখ আনুমানিক দুপুর ০১টার দিকে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে।
অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি তার কাঁধে থাকা ০১টি প্লাস্টিকের বস্তা কাঁধ থেকে ফেলে দিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে পালংখালী উত্তর রহমতের বিলের মৃত আশরাফ মিয়ার ছেলে মোঃ শাহজাহান (৩১)কে ধৃত করেন। ধৃত ব্যক্তিকে পালানোর কারণ জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার হেফাজতে থাকা বস্তায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রয়েছে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক ধৃত ব্যক্তির হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ১লক্ষ ৫০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
সীমান্তবাংলা / ২৭ মার্চ ২০২২