উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি’ মতবিনিময় সভা অনুষ্ঠিত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ৫, ২০২২

নুরুল ইসলাম বিজয়;

কক্সবাজারের উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গৌরবের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৫ আগষ্ট ২০২২খ্রিঃ বিকাল ৩টার সময় বিদ্যালয় হলরুমে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা হারুন রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক রতন কান্তি দে, উপজেলা প্রেসক্লাব উখিয়া’র সভাপতি মোসলেহ উদ্দীন, উখিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সারওয়ার আলম শাহীন, উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফরিদুল আলম কন্ট্রাক্টর, শিক্ষকবৃন্দ সহ প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মেধু কুমার বড়ুয়া।

প্রধান শিক্ষক মাওলানা হারুন উর রশিদ বলেন, আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি, যাঁরা প্রিয় প্রতিষ্ঠান উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠানের মতবিনিময় সভার খবর পেয়ে আজকের সভায় উপস্থিত হয়ে উৎসাহ যোগিয়েছেন। আর যারা ব্যস্ততা ও অভিমান করে উপস্থিত হতে পারেন-নি তাঁদেরকে আগামী ১৯/০৮/২০২২খ্রিঃ সন্ধ্যা ৬ঃ৩০ ঘটিকার সময় উপস্থিত হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানান।