উখিয়ায় এপিবিএন’র পৃথক অভিযানে ১১ হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার-২

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ২৯, ২০২২

 

এম. এ. রহমান সীমান্ত; 

কক্সবাজারের উখিয়ায় ৮ ও ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন’র পৃথক অভিযানে ১১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি রোহিঙ্গা গ্রেফতার হয়েছে।

বালুখালী ক্যাম্প-৯ থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারিকে গ্রেফতার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন’র একটি দল।
২৯ মার্চ রাত সাড়ে ১২ টারদিকে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার ও পানবাজারস্থ ক্যাম্প কমান্ডার মোঃ কামরান হোসেন’র নির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়।

৮এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) মোঃ কামরান হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-৯’র ব্লক সি-৫’র মোঃইউসুফের বসতঘরে অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।এসময় মোঃ ইউসুফ(২৩) কে গ্রেফতার করা হয়।সে ক্যাম্প-১১’র ইমাম হোসেন ও ছৈয়দা খাতুন দম্পতির ছেলে।তার এফসিএন নং-১৮৪৬৬৩।অভিযানে অংশ নেন পানবাজার ক্যাম্পের পুলিশ পরিদর্শক মুহাম্মদ ফয়জুল আজীমের নেতৃত্বে এসআই মুহাম্মদ হেদায়েত উল্লাহ ও এসআই মোঃ খায়রুদ্দিন সহ সঙ্গীয়।

এ সংক্রান্তে উখিয়া থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান,৮ এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) মোঃ কামরান হোসেন।

অপরদিকে ২৯ মার্চ সকালে ১৪ এপিবিএন’র অধিনায়ক এসপি মোঃ নাইমুল হক পিপিএম জানান,২৮ মার্চ দুপুরে ক্যাম্প- থেকে ১ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবাসহ ধৃত আয়াজ(২৬) ক্যাম্প-৭’র ব্লক-জি-৩৫’র আবুল কালামের ছেলে।তার এফসিএন নং-১১৫৫১০।

তাকে ১৪ এপিবিএন’র নৌকার মাঠ ক্যাম্প পুলিশের একটি দল ক্যাম্প-৭’র ব্লক-এ-৭ থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গ্রেফতার করতে সক্ষম হয়।
এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেন,১৪ এপিবিএন’র অধিনায়ক পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম।

সীমান্তবাংলা / ২৯ মার্চ ২০২২