ফ্যান পেজ থেকে সমস্ত ছবি সরিয়ে নিতে অনুরাগীদের অনুরোধ জায়রার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০

সীমান্তবাংলা নিউজ ডেক্সঃ অনুরাগীদের কাছে ফ্যানপেজ থেকে তাঁর সমস্ত ছবি মুছে ফেলার অনুরোধ করলেন একদা বলিউড অভিনেত্রী জায়রা ওয়াসিম। তিনি জানান, বলিউড থেকে দূরে গিয়ে তিনি নতুন করে জীবন শুরু করার চেষ্টা করছেন।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য। আপনারা আমার ভালবাসা এবং শক্তির উৎস। ধন্যবাদ সব সময় আমার পাশে থাকার জন্য। আমার প্রতি আপনাদের এই ভালবাসা দেখেই আজ একটা অনুরোধ করব। দয়া করে আমার সব ছবি আপনারা নিজেদের অ্যাকাউন্ট এবং আমার সব ফ্যান পেজ থেকে মুছে ফেলুন’।

জায়রা জানান, ইন্টারনেট থেকে তাঁর সব ছবি সরানো ‘অসম্ভব’ হয়ে দাঁড়ালেও, তিনি ফ্যান পেজ থেকে ছবিগুলি মুছে ফেলার চেষ্টা করছেন। জায়রা আরও লেখেন, ‘ইন্টারনেট থেকে আমার ছবিগুলি সরানো প্রায় অসম্ভব, কিন্তু আমি আপনাদের আমার ছবি শেয়ার না করার অনুরোধ করতে পারি। আশা করি এ বারও আপনাদের থেকে সাহায্য পাব, যেমন আরও অন্যান্য বার পেয়েছি’।

> ২০১৯ সালে সদ্য শুরু হওয়া কেরিয়ারে ইতি টানেন জায়রা। সোশ্যাল মিডিয়ায় একটি সাড়ে পাঁচ পাতার পোস্টে অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা ঘোষণা করেন তিনি। ফিল্মি কেরিয়ার তাঁর ধর্ম এবং বিশ্বাসের মাঝে এসে দাঁড়ানোয় অভিনয় জগৎ ছাড়ছেন বলে জানান তিনি।