সম্পাদককে অসাধু দেহব্যবসী নারীর হুমকি; প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২২

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

দৈনিক যমুনা প্রতিদিনের
সম্পাদক সুলতানুল আরেফিন খান নেহালকে হুমকি দেওয়া ঢাকা সাভারের দেহ ব্যাবসায়ী ও আলোচিত বিয়ে প্রতারক “কল্পনা আক্তার কেয়া”কে দ্রুত গ্রেপ্তারের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সাংবাদিক ‘রিপন আলি রকি’ সঞ্চালনায় বৃহস্পতিবার সকালে সাংবাদিকের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চে হুমকির প্রতিবাদে মানববন্ধনটিতে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক হাসান আলী ডলার, চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি মোহাঃ আক্তারুজ্জামান, সাংবাদিক মোঃ আলমগীর হোসেন’সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীগণ।

বক্তারা জানান, সাভার বিপিএটিসি সরকারি কোয়ার্টারে ভেতরে প্লাম্বার কবির হোসেন নিজ স্ত্রী আমেনা বেগম, শালীকা রিনা সহ দুই কণ্যা কেয়া ও প্রিয়াকে দিয়ে দীর্ঘদিন যাবত দেহ ব্যাবসা করিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় আঞ্চলিক একটি অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক যমুনা প্রতিদিন’এ অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ হয়।

পরবর্তীতে সংবাদ প্রকাশের পর উক্ত নিউজ পোর্টালটির সম্পাদক সুলতানুল আরেফিন খান নেহালকে প্রাণনাশ ও বিভিন্ন প্রকার মামলা দিয়ে হয়রানির হুমকি দেন অভিযুক্ত কল্পনা আক্তার কেয়া।

উপস্থিত বক্তারা, স্বাধীন গনমাধ্যমের উপর ‘কল্পনা কেয়া’র হুমকি কে কন্ঠরোধের চেষ্টা বলে মনে করেন। পাশাপাশি ক্ষোভে ফেঁটে পড়া সাংবাদিকগণ। সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আর্কষণ করে এই নারীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন গণমাধ্যমকর্মী ও সচেতন মহল।