মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হেমলাল বড়ুয়া

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩

 

প্রেস বিজ্ঞপ্তি:

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নাইক্ষ‌্যংছড়ি উপজেলা বাসীকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ ঘুমধুম ইউনিয়ন শাখা’র সাধারণ সম্পাদক ও নাইক্ষ্যংছড়ি উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি হেমলাল বড়ুয়া।

এক শুভেচ্ছা বার্তায় শ্রমিকলীগ নেতা হেমলাল বড়ুয়া বলেন, ১৬ ই ডিসেম্বর আমাদের জাতীয় জীবনে এক ঐতিহাসিক গুরুত্বপূর্ণ দিন। দীর্ঘ পরাধীনতার শৃঙ্খল ছিন্ন করে ১৯৭১ সালে এই দিনে আমরা প্রিয় মাতৃভূমিকে শত্রুমুক্ত করতে সক্ষম হয়েছি। দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধে শহিদদের আত্মত্যাগ ও ২ লক্ষ মা-বোনদের সম্রমের বিনিময়ে অর্জিত বিজয় আমাদের অহংকার। পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত যুদ্ধ আমাদের এগিয়ে চলতে আজীবন অনুপ্রেরণা যোগাবে। তাই মহান ৫২তম বিজয় দিবস প্রতিটি বাঙ্গালির সামনে অত্যান্ত মুল‌্যবান। মুক্তিযোদ্ধের চেতনা আমাদের দেশকে আরও উন্নত ও সমৃদ্ধ শক্তি যোগায়।

শ্রমিক লীগ নেতা হেমলাল বড়ুয়া আরো বলেন, ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে দেওয়া পরম শ্রদ্ধায় স্মরণ করি জাতীয় বীর শ্রেষ্ঠ সন্তানদের। এ স্বাধীনতা যুদ্ধে যারা আত্মদান করেছেন সেসব বীর শহিদদের স্মৃতির প্রতি আমি গভীর শ্রদ্ধা জানাই। এ ছাড়া মহান মুক্তিযুদ্ধে শহিদদের আত্মার মাগফিরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করেন শ্রমিকলীগের এই নেতা।