যুবলীগ নেতা বেলাল উদ্দিন’র বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩

 

প্রেস বিজ্ঞপ্তিঃ-
গত (৯ ফেব্রুয়ী বৃহস্পতিবার) দৈনিক মেহেদী নামক পত্রিকায় যুবলীগ নেতা মিজান আহত শিরোনামে প্রকাশিত খবরে বেলাল উদ্দিন বেলাল ও আব্দুল মন্নান সহ ৮-১০ জনকে সন্ত্রাসী আখ্যা দেওয়া হয়েছে।সেখানে দলবল নিয়ে হামলা করা হয়েছে বলেও উল্লেখ করে। এরকম ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উখিয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল উদ্দিন বেলাল।

তিনি বলেন, প্রকাশিত সংবাদটিতে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমি ও আমার রাজনৈতিক সহকর্মীদের সন্ত্রাসী হিসাবে চিহ্নিত করা হইয়াছে। যেটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন একটি তথ্য। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, ২৭ বছর ধরে আওয়ামী রাজনীতি সম্পৃক্ত আছি।আমি সর্বদা দলের কল্যাণে কাজ করে থাকি। এমনকি সম্প্রতি তিনমাস আগে যুবলীগে যোগদান করা মিজানুর রহমান প্রতিনিয়তই আমাকে নিয়ে সমালোচনা করে যাচ্ছে।যার কারণে তার সাথে কথা-কাটাকাটি হয়।

মুলত আমার ভালো কাজে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল ও আমার রাজনৈতিক প্রতিপক্ষ গোষ্ঠী সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে গণমাধ্যম কর্মীদের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে প্রকাশিত সংবাদে আমাকে সন্ত্রাসী হিসেবে চিহ্নিত করার অপচেষ্টা করিয়াছেন। প্রকৃতপক্ষে আমি অন্যায় কর্মকান্ড ঘৃণা এবং সকল অনৈতিক কাজের প্রতিবাদকারী একজন ব্যক্তি। আমার প্রতিপক্ষ ও কুচক্রী গোষ্ঠীর ভিত্তিহীন ও মিথ্যা তথ্যের মাধ্যমে প্রভাবিত হয়ে প্রকাশিত সংবাদটির আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
বেলাল উদ্দিন বেলাল,
যুগ্ম সাধারণ সম্পাদক যুবলীগ উখিয়া উপজেলা ও সভাপতি যুবলীগ
রাজাপালং ইউনিয়ন শাখা।