মোখা ঘূর্ণিঝড়ে আক্রান্ত পরিবারগুলোর মাঝে মানবিক সহায়তা প্রদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩

 

টেকনাফ প্রতিনিধি

১৪ই মোখা ঘূর্ণিঝড়ে আক্রান্ত পরিবারগুলোর মাঝে মানবিক সহায়তা প্রদান প্রকল্পের অবহিতকরণ
সভা অনুষ্ঠিত, ২০২৩ টেকনাফ উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়ে গেল মোখা ঘূর্ণিঝড়ে আক্রান্ত পরিবারগুলোর মাঝে মানবিক সহায়তা প্রদান প্রকল্পের অবহিতকরণ সভা।

উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান, সমাজ সেবা অফিসার মোঃ খোরশেদ আলম সহ টেকনাফ সদর এবং সাবরাং ইউনিয়ন পরিষদের প্রতিনিধিগণ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ওয়েল্ট হাঙ্গারহিলফে এর প্রতিনিধি জিয়াউল হক, জাতীয়, আন্তর্জাতিক সংস্থা এবং জাতিসংঘ থেকে আগত প্রতিনিধিগণ। সভার প্রকল্পের কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয় ও প্রকল্পটি কিভাবে আরো ফলপ্রসূ করা যায় সেই লক্ষ্যে আমন্ত্রিত অতিথিগণ মতবিনিময় করেন।

ওয়েল্টহাঙ্গারা লফে এর কারিগরি সহায়তায় সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম- সিপ এই প্রকল্পটি বাস্তবায়ন করছে। প্রকল্পটির মাধ্যমে টেকনাফ সদর এবং সাবরাং ইউনিয়নের ১,২১৫ টি পরিবারকে মানবিক সহায়তা প্রদান করা হবে। উক্ত সভায় উপস্থিত উপজেলা নির্বাহী

অফিসার মোঃ কামরুজ্জামান তার বক্তব্যে বলেন টেকনাফ একটি দুর্যোগপ্রবণ এলাকা। এখানে প্রতিনিয়ত দুর্যোগ আঘাত হানে। তাই এখানে এ ধরণের প্রকল্পের প্রয়োজনীয়তা আছে। তিনি সুবিধাভোগী নির্বাচনের সময় প্রতিবন্ধী ব্যক্তিদেরকে অগ্রাধিকার দিতে বলেন এবং টেকনাফের অন্যান্য উপজেলায় এ ধরণের প্রকল্প বাস্তবায়নের তাগিদ দেন।