“ঘুমধুমে ভূমিদস্যু ও সার্ভেয়ারের কারসাজির যাতাকলে পিষ্ট ২ শিক্ষক”

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২

সংবাদের প্রতিবাদঃ

গত ৩০ ও ৩১ জানুয়ারী “নাইক্ষ্যংছড়িতে ভূমিদস্যু ও সার্ভেয়ারের কারসাজির যাতাকলে পিষ্ট ২ শিক্ষক” শিরোনামে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট পত্রিকায় প্রকাশিত সংবাদ আমাদের দৃষ্টিগোচর হয়েছে।সংবাদে উপস্থাপিত তথ্য সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রনোদিত।প্রকৃত পক্ষে যেসব জায়গা-জমির কথা কাগজের দাগ নং তাহা মিথ্যা।আমাদের দখলে রক্ষিত জায়গা গুলো আমাদের বাপ-দাদার বংশপরম্পরায় ভোগদখলরত আছি এবং ২৭১ নং তুমব্রু মৌজার ৭৭ নং খতিয়ানের হোল্ডিং নং-৫৮ এর আমাদের দাদা এজাহার মিয়ার নামীয়।নিয়মিত খাজনা-কর আদায় করে দখলে আছি।

কিন্তু শিক্ষক নুর হোসেন গং লোভের বশিভূত হয়ে দীর্ঘদিন ধরে জবরদখল চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মিথ্যাচারে লিপ্ত রয়েছে। আমাদের উক্ত জায়গায় খামার বাড়ি,বসত বাড়ি,ফলদ বাগান ও চাষিলা জমি রয়েছে।

আর সংবাদের একাংশে আমরা মাদক ব্যবসায়ী বলা হয়েছে,যা মিথ্যাচার। আমাদের পরিবারের কেউ মাদক কিংবা চোরাচালানে জড়িত নয়,আমাদের কারো নামে এ সংক্রান্তে কোন অভিযোগ বা মামলা নেই।উক্ত জমির বিষয়ে নুর হোসেন গং আমাদের বিরুদ্ধে বার-বার মিথ্যা মামলা করাই উপজেলা সার্ভেয়ার দুইবার তদন্ত প্রতিবেদন দাখিল করে।
তদন্ত প্রতিবেদন আমাদের অনুকুলে যাওয়ায় নুর হোসেন গং মিথ্যা প্রোপাগাণ্ডার আশ্রয় নিয়েছে।আমরা উক্ত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

নিবেদক-এজাহার মিয়া গং এর পক্ষে
নবী হোছন,পিতা–মৃত ছৈয়দ আহমদ,
সাং-২৭১ নং তুমব্রু মৌজা,২ নং ওয়ার্ড,
ঘুমধুম ইউপি,নাইক্ষ্যংছড়ি,বান্দরবান।

সীমান্তবাংলা/রম/৩১ জানুয়ারি ২০২২