উখিয়া বালুখালী এলাকায় ৩০ হাজার ইয়াবাসহ এক নারী গ্রেপ্তার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার জেলা উখিয়া থানাধীন বালুখালী এলাকায় অভিযান পরিচালনা করে ৩০,০০০ পিস ইয়াবাসহ একজন মহিলা(এফডিএমএন) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কক্সবাজার ব্যাটালিয়ন সদর এর আভিযানিক দল র‍্যাব-১৫

অদ্য ০৪নবেম্বর২২ খ্রিঃ তারিখ অনুঃ ০১.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালী পানবাজার মোহাম্মদ আলী ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস এর সামনে পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে র‍্যাব-১৫ এর হাতে আটক হয় একজন মহিলা মাদক ব্যবসায়ী।

এতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মহিলার বিধি মোতাবেক দেহ তল্লাশী করে তার নিকট হতে সর্বমোট ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত জনৈকার নাম মরিজান (২৪)(এফডিএমএন), পিতা-মৃত কবির আহমেদ, মাতা-মৃত কুলসুমা খাতুন, সাং-বালুখালী, ক্যাম্প নং-১০, ব্লক জি-২৬, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত জনৈকা উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে তার হেফাজতে রেখে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানান র‍্যাব-১৫ কর্মকর্তারা।