ঈদগাঁওতে বিএমএসএফের মানববন্ধন ও সমাবেশে সাংবাদিক নির্যাতন বন্ধের দাবি

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার: বিএমএসএফ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম সহ ১১ জনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে , বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলা শাখার উদ্যােগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ আগষ্ট) সকাল ১১টায় ঈদগাঁও বাস স্টেশন চত্বরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএমএসএফ ঈদগাঁও উপজেলা শাখার আহবায়ক , ঈদগাও প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেফাইল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু হেনা সাগরের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অথিতি ছিলেন জেলা বিএমএসএফ এর সহ সভাপতি ও ঈদগাঁও প্রেস ক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম। সমাবেশে বক্তব্য রাখেন ঈদগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতি একেএম, জাহাঙ্গীর বাঙ্গালী ,বিএমএস এফ যুগ্ন আহবায়ক, ঈদগাঁও প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মিছবাহ উদ্দিন, কক্সবাজার জেলা দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, জি- কক্স টিভির প্রকাশক উসমান গনি ইলি। উপস্থিত ছিলেন ঈদগাঁও লাইন ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ বেলাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নুরুল হুদা, ব্যবসায়ী ফায়সাল মাহমুদ। বিএমএসএফ ঈদগাঁও উপজেলা আহবায়ক কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাছির উদ্দিন পিন্টু (দৈনিক মেহেদী), মোজাম্মেল হক (দৈনিক গণসংযোগ), মফিজুল ইসলাম মফি (দৈনিক আপন কন্ঠ), সায়মন সরওয়ার কায়েম
(দৈনিক আলোকিত উখিয়া), কাউছার উদ্দিন শরীফ
(দৈনিক জনবাণী), গিয়াস উদ্দিন
(দৈনিক আলোকিত উখিয়া) সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন মানববন্ধন ও সমাবেশে অংশ গ্রহণ করেন।

বক্তারা, অবিলম্বে মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি সাইদুর রহমান রিমন ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম সহ ১১ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও অব্যাহত সাংবাদিক নির্যাতন বন্ধে সময়োপযোগী আইন বাস্তবায়নের দাবী জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।