আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে জননেত্রী শেখ হাসিনাকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের অভিনন্দন।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪

 

নিজস্ব প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় লাভ করায় আওয়ামী লীগের সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ।
৮ জানুয়ারি (সোমাবর) বিকেলে বঙ্গবন্ধু গবষেণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম তালুকদার এক যুক্ত বিবৃতিতে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের এই বর্ণাঢ্য বিজয় বাংলাদেশের জনগণের আশা-আকাঙ্খার প্রতিফলন। গত দেড় দশকে জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা ও গতিশীল নেতৃত্বের ফলে উন্নয়ন-অগ্রগতির অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ। বাংলাদেশের উন্নয় অগ্রগতি জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত।
আগামী মেয়াদে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রগতি আরো গতিশীল হবে এবং দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার অনুযায়ী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত, আধুনিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে বলে বিবৃতিতে প্রত্যাশা করা হয়।
দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠ, অবাধ, অংশগ্রহণমূলক ও সফলভাবে সম্পন্ন করায় বাংলাদেশ নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়ে বিবৃতিতে আরো বলা হয়, সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সদিচছা থাকলে দলীয় সরকারের অধীনে সুষ্ঠ নির্বাচন সম্ভব, যা এই নির্বাচনে প্রমানিত। বিবৃতিতে নির্বাচনে সংশ্লিষ্টদের এবং নবনির্বাচিত সংসদ সদস্যদেরকে অভিনন্দন জানানো হয়।