সাবরাংয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুণীজন সম্মাননা প্রদান

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪

 

ইব্রাহীম মাহমুদ, টেকনাফ

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নের দক্ষিণ নয়াপাড়া এলাকায় অবস্থিত আল-জামিয়া আল-ফারুক্বীয়া মাদ্রাসার শিক্ষার্থীদের সদ্য প্রকাশিত নূরানী কেন্দ্রীয় সনদ পরীক্ষা ২০২৩ এ GPA-5 প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুণীজনদের সম্মাননা প্রদান করেন মাদ্রাসার কতৃপক্ষ।

বুধবার ২৪ জানুয়ারি,সকাল ১১ টার দিকে নয়াপাড়া আল-জামিয়া আল-ফারুক্বীয়া মাদ্রাসা ও এতিমখানার হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সদ্য প্রকাশিত নূরানী কেন্দ্রীয় সনদ পরীক্ষা ২০২৩ এ GPA-5 প্রাপ্ত আল-জামিয়া আল-ফারুক্বীয়া মাদ্রাসার ১৩ মেধাবী শিক্ষার্থীসহ ও গুণীজনদের সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন-
আল-জামিয়া আল-ফারুক্বীয়া মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম আলহাজ্ব মাওলানা মাহবুবুর রহমান মোজাহেরী, সাবরাং ইউনিয়ন ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আলহাজ্ব নুর মোহাম্মদ মেম্বার।

বক্তারা কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,
নূরানী মাদ্রাসা হচ্ছে সহীহ শুদ্ধ কোরআন তেলাওয়াত শিখার একমাত্র মাধ্যম,সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে সঠিক পথে নিজেকে পরিচালিত করে এলাকা এবং দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে।দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্য দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্মরা আগামীতে সাবরাংয়ের দক্ষিণ নয়াপাড়া এলাকা দেশের মধ্যে পরিচিত করে তুলবে।

এ সময় উপস্থিত ছিলেন,
নয়াপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বেলাল উদ্দিন,মাদ্রাসার প্রধান হাফেজ মাওলানা আবুল কালাম,হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস,
হাফেজ মাওলানা জালাল উদ্দিন,
হাফেজ মাওলানা মুহাম্মদ,
নূরানী বিভাগের প্রধান শিক্ষক মাষ্টার রাশেল,
হাফেজ মাওলানা আমান উল্লাহ,
হাফেজ মাওলানা নুরুল হাকিম,
হাফেজ মাওলানা আব্দুশ শুক্কুর,
মাওলানা মুহাম্মদ ফারুক,
মাষ্টার ফারুক,নয়াপাড়া বাজারের পান ব্যবসায়ী মনিরুল ইসলাম,মোঃ হারুনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।