লামার গজালিয়া ইউনিয়ন মহিলা আ.লীগের নতুন কমিটি গঠন, সভাপতি উক্যনু, সাঃ সম্পাদক রেবেকা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩

 

(বিশেষ প্রতিনিধি)

সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ লামা উপজেলার ১নং গজালিয়া ইউনিয়ন শাখার নবগঠিত কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) শুক্রবার বিকেলে গজালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ নবগঠিত কমিটি গঠন করা হয়।

এতে উক্যনু মার্মা কে সভাপতি ও রেবেকা সুলতানাকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে অন্যান্যরা হলেন- সহ সভাপতি সইততি ত্রিপুরা ও আমেনা বেগম, যুগ্ন সাধারণ সম্পাদক মার্গাবেট ত্রিপুরা ও টুম্পা ম্রো, সাংগঠনিক সম্পাদক শিরীন আক্তার ও আনু মে মার্মা এবং শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক রত্না রানী ধর।

সম্মেলনে গজালিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হাইংচনু মার্মার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু বাথোয়াইচিং মারমা।

সম্মেলন উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদের সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অযাহা ত্রিপুরা, গজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উক্যচিং চৌধুরী, সাধারণ সম্পাদক উসুইঞোয়াই মার্মা (জয়), লামা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্কী রানী দাশসহ আরও অনেকেই।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের লামা উপজেলা শাখা সভাপতি ফাতেমা পারুল ও সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস এ নবগঠিত কমিটির অনুমোদন দেন।

কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ফাতেমা পারুল বলেন, আগামী এক মাসের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা কমিটি বরাবরের প্রেরণের শর্তে অনুমোদন দেয়া হয়েছে।