আলমডাঙ্গায়-৫২ বছর পর সর্বকালের শ্রেষ্ঠ জনসভায় মানুষের ঢল, উন্নয়নের জন্য পরিবর্তন চাই- দিলীপ আগরওয়ালা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪

 

সাগরিকা আক্তারঃ

সোমবার বিকেলে চুয়াডাঙ্গা-১ আসনের ঈগল প্রতীকের সমর্থনে আলমডাঙ্গা পৌরসভার এটিম মাঠে এক বিশাল নির্বাচনী জনসভায় অনষ্ঠান হয়।

উক্ত অনষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য ‘দিলীপ কুমার আগরওয়ালা’ বলেন, চুয়াডাঙ্গা-১ আসনের প্রতিটি ইউনিয়নে মডেল মসজিদ, গোরস্থান, মন্দির, শশ্মাণ এবং চুয়াডাঙ্গা-আলমডাঙ্গায় তিনটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও একটি ৫’শ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণসহ বিভিন্ন পর্যায়ে শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপনের প্রতিশ্রুতি দিয়ে দিলীপ কুমার আগরওয়ালা বলেন বেকারত্ব মুক্ত স্মার্ট চুয়াডাঙ্গা বিনির্মানে ঈগল প্রতীকের কোনো বিকল্প নাই।

সে সময় আরও উপস্থিত ছিলেন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনুর,
চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কায়সার আহমেদ বাবলু, এবং আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, ভাংবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আলমডাঙ্গা পৌরসভার সাবেক কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, এর যৌথ সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সামসুল আবেদীন খোকন, ও আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান ও আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আয়ুব হোসেন,সহ আরো অনেকে।

এছাড়াও উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ এলাকার লক্ষাধিক নারী পুরুষ এতে স্বতস্ফূর্তভাবে সমবেত হন।

এদিকে দুপুর থেকেই দূরদূরান্ত থেকে নারী পুরুষ সভাস্থলে জড়ো হতে থাকে। জনসভার কার্যক্রম শুরু হবার আগেই কানায় কানায় পরিপূর্ণ হয়ে মাঠ ও এর আশেপাশের এলাকা জনসমুদ্রে পরিণত হয়।

এসময় ঈগলের পক্ষে জনগণের কাছে ভোট চেয়ে বক্তারা বলেন, বিগত ১৫ বছরের জিম্মিদশা ও দূশাসন থেকে চুয়াডাঙ্গাকে মুক্তি দিতে দিলীপ কুমার আগরওয়ালাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করে চুয়াডাঙ্গাবাসীর ভাগ্যোন্নয়নে সচেষ্ট হোন।