বিএনপি-জামাতের নাশকতা ঠেকাতে ১২নং ওয়ার্ড আ.লীগের নেতাকর্মীরা সর্বদা প্রস্তুত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার পৌর আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ও ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোর্শেদুল হক চৌধুরী বলেছেন, বিএনপি-জামাতের সহিংসতা, অরাজকতা এবং নাশকতা ঠেকাতে ১২নং ওয়ার্ড আওয়ামী লীগ (বৃহত্তর কলাতলী) এর সকল নেতাকর্মী সর্বদা প্রস্তুত রয়েছে। কক্সবাজারবাসীর অহংকার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের নির্দেশনায় পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল করের নেতৃত্বে নেতাকর্মীরা রাজপথে অটল থাকবে। গত ২৫ ফেব্রুয়ারী ১২নং ওয়ার্ড আওয়ামী লীগ (বৃহত্তর কলাতলী) এর কার্যকরী কমিটির বিশেষ জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাহী সদস্য হানিফ বাবুলের কোরআন তেলাওয়াত এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আফসার উদ্দিন জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ বিন হাসান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাবুল, কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য ১২নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি আবু সৈয়দ হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসিম হানিফ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিঠু, সাংস্কৃতিক সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আশেকুল ইসলাম হিরু।

সভায় ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতাকর্মী অতীতের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য অঙ্গীকারবদ্ধ হন।

এতে ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অর্ধশতাধিক নেতাকর্মী স্বতঃস্ফূর্ত অংশ নেয়।