উখিয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পিত শ্রদ্ধা নিবেদন মৎস্যজীবী লীগের

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩

 

এইচ.কে রফিক উদ্দিন,উখিয়া:-
উখিয়া উপজেলা মৎস্যজীবী লীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পিত শ্রদ্ধা নিবেদন করেছে।

শনিবার (২৫ নবেম্বর) বিকেলে রাজাপালং ইউনিয়ন পরিষদের নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মৎস্যজীবী লীগের উখিয়া উপজেলার সভাপতি আলমগীর ফরহাদ মানিক ও সাধারণ সম্পাদক কামরুল হাসান রাব্বি’র নেতৃত্বে নবনির্বাচিত নেতৃবৃন্দ পুষ্পিত শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় আওয়ামী মৎস্যজীবি লীগ উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন কমিটির সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন নেতৃত্বে ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি/সম্পাদক বলেন, মৎস্যজীবী লীগ’কে সহযোগী সংগঠনের মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে মৎস্যজীবী লীগ অঙ্গীকারবদ্ধ। আমরা উখিয়া উপজেলার মৎস্যজীবী লীগের প্রত্যেক নেতাকর্মী জাতির পিতার আদর্শ ধারণ করে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাব।