রামুতে ৮০ কেজি গাঁজা, ৯৫ বোতল ফেন্ডিডিলসহ আটক ৪, প্রাইভেটকার জব্ধ।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২২

নিজস্ব প্রতিবেদক ;

কক্সবাজার রামুতে র‍্যাবের বিশেষ অভিযানে গাজা ও ফেন্সিডিলসহ ৪ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। আজ ( ৩ ফেব্রুয়ারী২০২২) আনুমানিক রাত ১টার দিকে র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা থেকে একটি প্রাইভেটকার যোগে কতিপয় মাদক কারবারী মাদকের একটি বড় চালান কক্সবাজারের দিকে নিয়ে আসছে।
উক্ত সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার রামু থানাধীন নাহার পেট্রোল পাম্পের সামনে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের উপর বিশেষ চেকপোষ্ট স্থাপন করে কুমিল্লা জেলার মমতাজ উদ্দীনের পুত্র ১। মোঃ ওয়াসিম আকরাম (৩০) চাঁদপুর জেলার মৃত শফিকুর রহমানের পুত্র ২। ড্রাইভার কামরুল ইসলাম (৪০), কুমিল্লা জেলার মৃত সিরাজ মিয়ার পুত্র ৩। মোঃ অহিদ মিয়া (২৮), কুমিল্লা জেলার মৃত নাজমুল হাসানের পুত্র ৪। মোঃ নাইম হাসান (২০) ৪ আসামীসহ একটি প্রাইভেট কার জব্দ করে। ঘটস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বর্ণিত আসামীদের ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ৮০ কেজি গাঁজা ও ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার রামু থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

সীমান্তবাংলা/রম/০৩ ফেব্রুয়ারি ২০২২