মহেশখালী উপজেলা প্রেসক্লাব’র অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল সম্পন্ন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২

 

জুয়েল চৌধুরী (মহেশখালী) :
মহেশখালী উপজেলা প্রেসক্লাব’র বহুল আলোচিত দ্বি-বার্ষিক নির্বাচন পরবর্তী নবনির্বাচিত প্রতিনিধিদের অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

আজ ২২ এপ্রিল (শুক্রবার) মহেশখালী উপজেলা প্রশাসন সংলগ্ন ‘মহেশখালী উপজেলা প্রেসক্লাব’র অস্থায়ী কার্যালয়ের মাঠ প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি জে.এইচ.এম. ইউনুসের সভাপতিত্বে ও সদস্য ফারুক ইকবালের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়াছিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির আজাদ, মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল আবাসিক অফিসার শিব শেখর, মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই এর পক্ষ এস আই বাপ্পি, মহেশখালী প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মোস্তাফা আলী, ইসলামী ফাউন্ডেশন মহেশখালী উপজেলা শাখার সুপারভাইজার মীর কাশেম, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক এম এম মাসুদ ও মহেশখালীতে কর্মরত গণমাধ্যমকর্মীসহ অনেকেই।

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের অর্থ-সম্পাদক মাওলানা খাইরুল আমিনের কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে উপস্থিত অতিথিবৃন্দ ও প্রেসক্লাবের নবনির্বাচিত প্রতিনিধিদের পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়।

এসময় মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জে.এইচ.এম. ইউনুস, সাধারণ সম্পাদক আ.ম.ম হাসান, সাংগঠনিক সম্পাদক এরফান হোসাইন, প্রচার ও দপ্তর সম্পাদক মিসবাহ ইরান, অর্থ সম্পাদক মৌলানা খায়রুল আমিন সহ ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়াছিন বলেন, সাংবাদিকতা হলো রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সাংবাদিকদের মাধ্যমে জাতি অজানা সব তথ্য পেয়ে থাকে। একজন সাংবাদিকদের দায়িত্ব একজন ইউএনও এর চেয়ে কম নয়। সাংবাদিকতার এই মহান পেশাকে লালন করে তিনি দেশ ও জাতির কল্যাণে কাজ করার পাশাপাশি বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে গণমানুষের ন্যায্য অধিকার বাস্তবায়নে এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য যে, গত ৩১ জানুয়ারী-২০২২ ইং তারিখে ভোটের মাধ্যমে মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে মৌলানা ইউনুছকে সভাপতি ও আ.ন.ম হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।