নৌকার মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০১৯
নৌকার মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা – ছবি : সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের নৌকার মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত হয়েছেন। জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, এবং পায়রা উড়িয়ে তি‌নি‌ এ সম্মেলন উদ্বোধন করেন।

জাতীয় সম্মেলনে শুক্রবার বিকেল তিনটায় সম্মেলন স্থলে উপস্থিত হয়ে তি‌নি এ উদ্বোধনী ঘোষণা করেন। একই সময় দ‌লের সাধারণ সম্পাদক পতাকা উত্তোলন করেন, সা‌থে ৭৮টি ক‌মি‌টির সদস্যরা ও পতাকা উত্তেলন করেন।

Ad by Valueimpression
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মঞ্চে আসন গ্রহণ করার পর বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে একটি সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হ‌চ্ছে। তারপর ধর্মগ্রন্থ থেকে পাঠ করা হবে। প‌রে আজকের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম পর্বের সমাপ্তি ঘোষণা করবেন। কাল শনিবার কাউ‌ন্সিলর‌দের নি‌য়ে ই‌ঞ্জি‌নিয়ার্সরই‌স্টি‌টিউশন মিলায়ত‌নে ‌দিত্বীয় অ‌ধি‌বেশন অনু‌ষ্ঠিত হ‌বে।
‌সেখা‌নে নির্ধারিত হ‌বে দল‌টির আগামীর নেতৃত্ব।

সম্মেলনে চট্টগ্রাম থেকে আসা দলটির কাউন্সিলর রাজীব মাহমুদ বলেন, সভাপতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। সাধারণ সম্পাদক পদে প্রধানমন্ত্রী চাইলে পরিবর্তন করতে পারেন। তিনি বলেন, আমরা চাই আগামীর চ্যালেঞ্জ মোকাবেলা করে দলটিকে দেশের মানুষের সামনে একটি আধুনিক ও মর্ডান দল হিসেবে উপস্থাপন করবে এমন লোক দলের পদে আসুক।