নাইক্ষ্যংছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত-১৩

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২৭, ২০২৩

 

এম. এ. রহমান সীমান্ত;

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের লেম্বুছড়ি এলাকায় পাহাড়ের ঢালু থেকে নামার সময় অপর গাড়ির পেছনের ধাক্কায় গাড়ি উল্টে ১৩জন শ্রমিক আহত হয়েছে।

২৭মে ২৩ (শনিবার) আনুমানিক সাড়ে ১০টায় দোছড়ি ইউনিয়নের লেম্বুছড়ি এলাকায় পাহাড়ের ঢালু থেকে নামার সময় একটি শ্রমিকবাহী গাড়ি অপর একটি শ্রমিকবাহী ট্রলি গাড়িকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোট ১৩জন শ্রমিক আহত হয়। ঘটনাস্থল থেকে আহত ০৯জন শ্রমিককে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে আহত ০১জনের অবস্থা আশঙ্কাজনক। বাকী ০৪জন শ্রমিককে ঘটনাস্থল থেকে কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা আহতরা হল, কক্সবাজার জেলার রামু উপজেলার জোয়ারিয়ানালার মোতাহের আলমের পুত্র ইব্রাহিম খলিল (৪৬), গোলাম শরীফের পুত্র ফজুল করিম(৪৫), বশির আহমদের পুত্র জাফর আলম (২৭), মৃত রাজা মিয়ার পুত্র সৈয়দ হোসেন (৫২), মৃত আমির হোসেনের পুত্র আলী হোসেন (৪৫), মৃত আব্দুল আজিজের পুত্র সিদ্দিকী আহমদ(২৮), একই উপজেলার পানির ছড়ার আবদু রশিদের পুত্র মো: ইউসুফ (৫০), জাকের হোসেনের পুত্র মোঃ হাবিব (৪৮) ও রামু চা-বাগানের লাল মিয়ার পুত্র রমজান আলী (২৫)।