নরসিংদীতে প্রেমিকাকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ, প্রেমিকসহ তিনজন গ্রেপ্তার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩

মো: খায়রুল ইসলাম :
নরসিংদীর শিবপুরে মোবাইল কিনে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে তরুণীকে (১৯) দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক ও তার সহযোগীদের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে ভুক্তভোগী বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি মামলা করেন।

ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে প্রেমিক ওয়াসিম (১৯), বাবুল (৩৫) ও আব্দুল আজিজ (১৯) নামে তিনজনকে গ্রেপ্তার করেছে। তারা তিনজনই মনোহরদী উপজেলার পাঁচকান্দী দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা।

মামলার অন্য আসামিরা হলো, শিবপুর উপজেলার বৈলাবো গ্রামের বাসিন্দা নিশাদ (২২), বায়জিদ (২২), মনোহরদী উপজেলার পাঁচকান্দী গ্রামের ইমরান (১৮) ও সিদ্দিক (৩২)।

পুলিশ জানায়, তিন মাস আগে ওই তরুণীর সঙ্গে ওয়াসিমের মোবাইল ফোনে কথা বলার একপর্যায়ে প্রেমের সম্পর্ক হয়। ভুক্তভোগীর মা–বাবা মারা যাওয়ায় ফুফুর বাড়িতে থাকেন।

গতকাল (মঙ্গলবার) নতুন মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে আনে ওয়াসিম। এরপর ওয়াসিম তাকে শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের বৈলাবো গ্রামের খালপাড় মিয়ার উদ্দিনের টিলায় নিয়ে যায়।

সেখানে ওয়াসিম ও তার সহযোগীরা আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ শেষে ফেলে রেখে পালিয়ে যায়। পরে নির্যাতিতা পাশের একটি বাড়িতে গিয়ে ঘটনা জানালে তার স্বজনদের খবর দেওয়া হয়। খবর পেয়ে শিবপুর থানা-পুলিশ তাকে উদ্ধার করে।

শিবপুর মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, ‘এ ঘটনায় মঙ্গলবার রাতে ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে রাতেই গ্রেপ্তারের পর বুধবার আদালতে পাঠানো হয়েছে। নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’