জালিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক ;
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জালিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগ আজ এক শোক সভার আয়োজন করে।

আজ সকালে খতমে কুরআনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ শোচনা হয়। এরপর শোক দিবসের আলোচনা সভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম সৈয়দ আলম চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য প্রদান করেন ৯ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ মুসা মেম্বার ও সাধারণ সম্পাদক আবছার কামাল কাজল, ৭ নং ওয়ার্ড সভাপতি শাহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, ৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইউনুস, ৪ নং ওয়ার্ড সভাপতি আবদু ছালাম ও সাধারণ সম্পাদক মোঃ আলম, ৩ নং ওয়ার্ড সেক্রেটারি নুরুল ইসলাম ঝুনু, ১ নং ওয়ার্ড সভাপতি আবদু ছালাম মদু, আওয়ামী লীগ নেতা খাইরুল আমিন, আমানত উল্লাহ সাকিব, শাহাব উদ্দিন, মোজাম্মেল হক, শামসুদ্দীন, জাফর উল্লাহ খলিবা, মৎস্যজীবী লীগের সেক্রেটারি আব্বাস উদ্দিন জয়, ছাত্র লীগ নেতা মানিক ও জসিম উদ্দিন শামীম।

আলোচনা সভা শেষে মিলাদ পরিচালনা করেন সোনার পাড়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মৌলানা হাফেজ জালাল আহমদ, বঙ্গবন্ধু ও ১৫ আগষ্টের সকল শহীদদের আত্নার রূহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন সোনার পাড়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার বিশিষ্ট আলেমেদ্বীন মৌলানা নুরুল হক আরমান।

অনুষ্ঠান শেষে কাঙ্গালি ভোজ বিতরণ করা হয়।

সীমান্তবাংলা / ১৭ আগষ্ট ২০২১