কক্সবাজার টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে ১ জন নিহত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২০

সীমান্তবাংলা নিউজ ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে গুলিবিনিময়ে ৩০ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর নাম-পরিচয় জানা যায়নি। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হোয়াইক্যং-বাহারছড়া শামলাপুর সড়কের লাতুরিখোলা এলাকায় এই ঘটনা ঘটে।

র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি রোহিঙ্গা নাগরিক হতে পারেন। তিনি অস্ত্রধারী ছিলেন। তিনি ইয়াবা কারবারি। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি দেশীয় অস্ত্র, তিনটি কার্তুজ ও একটি কমান্ডো ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুজন সদস্য আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকালে গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ। তিনি বলেন, র‌্যাবের একটি দল গতকাল লাতুরিখোলা এলাকায় অবস্থান নেয়। এ সময় সন্দেহভাজন একজন ব্যক্তিকে থামার সংকেত দিলে তিনি র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালান। উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। কিছুক্ষণ পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তি এবং ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ ব্যক্তি ও র‌্যাবের দুজনকে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

সুত্রঃ প্রথম আলো