কক্সবাজার ক্রিকেট একাডেমীর প্রস্তুতি ম্যাচে সবুজ দলের জয়

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২

ক্রীড়া প্রতিবেদক:

কক্সবাজার ক্রিকেট একাডেমী কর্তৃক আয়োজিত (লাল দল ও সবুজ দল) দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ কক্সবাজার গোলচত্বর প্লে গ্রাউন্ডে গতকাল বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। এতে লাল দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন নোমান ও সবুজ দলের অধিনায়ক ছিলেন টিপু।

টস জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন সবুজ দলের অধিনায়ক টিপু।
প্রথম ইনিংসে টিপু ও ওয়াসিফ উদ্বোধনী জুটিতে ৪৫ রানের পার্টনারশিপের শুভ সূচনা করেন। শিমুল ৩৬, টিপু ৩২, আরাফাত ২৭, জয় পাল ২১ ও ওয়াসিফ ১৪ রান করেন। নির্ধারিত ৩০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৯ রান করেন সবুজ দল। ফলে লাল দলের টার্গেট দাড়ায় ৩০ ওভারে ২০০ রান। লাল দলের হয়ে আকাশ ২ উইকেট ও নোমান, তোহা, মোন্তাকি, অর্প, নাহিয়ান একটি করে উইকেট নেন।

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ওপেনারদের দ্রুত বিদায়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে লাল দল। পরবর্তীতে মোন্তাকি, আকাশ ও হেলাল এর দৃঢ়তায় লাল দল প্রায় জয়ের বন্দরে পৌঁছে যায়। শ্বাসরুদ্ধকর ম্যাচে ২৯তম ওভারে ১৯৮ রানে অলআউট ১ রানে হেরে যায় লাল দল। আকাশ ৪৫, তুহিন ৩০, হেলাল ২৬ ও মোন্তাকি ১৯ রান করেন। সবুজ দলের হয়ে শিমুল ৩, ইশতিয়াক ২, ওয়াসিফ ২ ও জয় পাল, জাওয়াত, আবরার একটি করে উইকেট নেন। ৪৫ রান ও ২ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন লাল দলের আকাশ। ম্যাচ চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন, কক্সবাজার ক্রিকেট একাডেমীর কোচ ও পরিচালক লতিফ উল্লাহ চৌধুরী, জিয়া উদ্দীন লাভু, রুবেল ও দেলোয়ারসহ প্রমুখ।