কক্সবাজারে মৎস্যজীবীলীগের কেন্দ্রীয় সেক্রেটারীর জন্মদিন সাড়ম্বরে উদযাপন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ১, ২০২৩

 

এন আলম আজাদ,

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের ৬১ তম জন্মবার্ষিকী ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উৎযাপন করেছে সংগঠনের কক্সবাজার জেলা শাখা।
পূর্ব ঘোষিত কর্মসূচি শুরু হয় মিলাদ মাহফিলের মধ্য দিয়ে।দুপুরে কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের কর্মময় রাজনৈতিক জীবন কে অভিনন্দিত করেন বক্তারা।তারা বলেন,তিনি এ সংগঠনের সাংগঠনিক ভিত্তি দাঁড় করাতে টেকনাফ থেকে তেতুলিয়া চষে বেড়িয়ে সংগঠনে গতি বৃদ্ধি করেছেন।বক্তারা আরও বলেন,তার একনিষ্ঠ কর্মতৎপরতায় মৎস্যজীবীলীগ এ জেলায় মডেল সংগঠনে রুপ নিয়েছে।নেতৃত্ব বিচারেও এ নেতার ভূমিকা সারাদেশের তৃণমূল নেতাকর্মীদের মধ্যে বিশেষ একটি স্হান দখল করে আছে।নির্লোভ নিরহংকারী এ ব্যক্তির দীর্ঘায়ু সুস্বাস্থ্য কামনা করেন বক্তারা।

১ লা মার্চ কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিকেল ৩ টায় জন্মদিনের এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলার আহবায়ক কমিটির সাবেক সদস্য সচিব মোঃ তৈয়ব।সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব বাবু দুলাল কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার পূর্বে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ নুরুল আমিন।

সংগঠনের জেলা সস্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ সেলিম সাবেক যুগ্ম আহবায়কদ্বয় সাংবাদিক এন আলম আজাদ ও আমান উল্লাহ আমান,সাইফুল কাদির, মোঃকাওসার,মোঃ সফিকুর রহমান,সাজ্জাদুর রহমান শাহিন,আবদুল হক নুরী,মোঃ মিয়া হোসন,মোঃ আবু মুসা,এম এ হান্নান কামাল,গোলাম মোস্তফা বাবুল,মোঃ হোসেন,নাসির উদ্দিন ও জাহাঙ্গীর আলম প্রমুখ নেতৃবৃন্দ কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের জীবনী সম্পর্কে সারগর্ভ আলোকপাত করেন। সবশেষে কেক কেটে অভ্যগত দলীয় নেতাকর্মী ও উপস্থিতদের কেক খাইয়ে দিয়ে মিষ্টিমুখ করানো হয়।