উখিয়া থানায় নারী ও শিশু বিষয়ক সার্ভিস ডেস্ক শুভ উদ্বোধন করলেন: জেলা পুলিশ সুপার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২

 

নিজস্ব প্রতিবেদক

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর ১২টায় উখিয়া থানার নব নির্মিত শিশু বিষয়ক হেল্প ডেস্ক শুভ উদ্বোধন করেন কক্সবাজার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম বার। সেভ দ্য চিলড্রেন ও বিটা’র অর্থায়নে শিশুদের সহায়তার লক্ষ্যে এ হেল্প ডেস্ক নির্মিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মোঃ শাকিল আহমেদ, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব, সেভ দ্য চিলড্রেন’ পরিচালক
মাহিন নেওয়াজ চৌধুরী, জেলা সমাজসেবা অফিসের সহকারী পরিচালক আবুল কাশেম, সেভ দ্য চিলড্রেন’র প্রোগ্রাম ম্যানেজার মাহবুবা হোসেন, উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী।

এসময় আরও উপস্থিত ছিলেন, ডিএসবি উখিয়া জোনের কর্মকর্তা ইন্সপেক্টর মোঃ রুবেল আফ্রাদ, উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের শিরিন ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার, রাজাপালং ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা খুরশিদা বেগম, ইউপি সদস্য ছৈয়দ হামজা সহ এনজিও, আইএনজিও ও উখিয়া থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধন পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম বার, তিনি বলেন, নারী ও শিশু হেল্প ডেস্কে যারা সেবা নিতে আসবে তাদের সাথে সদাচরণ করতে হবে। সেবাপ্রার্থীরা যাতে কোনোভাবে ক্ষতিগ্রস্থ না হয়, তাদের সর্বোচ্চ সেবা কিভাবে দেওয়া যায় সে লক্ষ্যে কাজ করতে হবে। হেল্প ডেস্ক নির্মাণে সহযোগিতাকারী সংস্থা সেভ দ্য চিলড্রেন ও বিটা কে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উখিয়া থানার উপ-পরিদর্শক মতিউর রহমান মোল্লা ও এনজিও বিটা’র প্রকল্প কর্মকর্তা (শিশু ও সুরক্ষা) পারমিতা রায়।