আওয়ামী লীগ প‌রিচা‌লিত হ‌বে গঠনতন্ত্র মেনে, উ‌খিয়ায় বর্ধিত সভায়- অধ্যক্ষ হামিদ

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২০

জাহাঙ্গীর আলম,উ‌খিয়া : উখিয়া আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেছেন, গঠনতন্ত্রের নিয়ম মেনে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংঠনিক কার্যক্রম পরিচালিত হবে। যদি কেউ দলীয় শৃংখলা ভঙ্গ করে তার বিরুদ্ধে সাংগঠনিকভা‌বে ব্যবস্থা নেয়া হবে। সভাপতি বা সম্পাদক কেউ গঠনতন্ত্রের উর্ধ্বে নয়।

আজ শ‌নিবার (৩ অক্টোবর) সকাল ১১টায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়ত‌নে বি‌শেষ ব‌র্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা ব‌্যক্ত ক‌রেন।

তিনি বলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি কিংবা জেলা কমিটি সভা আহবান করে উখিয়ার ৫ ইউনিয়নের ৪৫টি ওয়ার্ডের নেতাকর্মীদের মতামত যাচাই সাপেক্ষ সম্মেলন করার প্রস্তাব করেন। প্রয়োজনে তৃণমূল নেতাকর্মীর সিদ্ধান্তের ভিত্তিতে আমাকে বাদ দেয়া হলেও কোন দু:খ নেই, তবুও দলে সকল নেতা কর্মীদের মাঝে ভালো সম্পর্ক বিরাজ করুক।

উখিয়া উপ‌জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর উদ্দেশ্যে তি‌নি বলেন, আপনি উখিয়ার প্রতিটি কমিটির কাজ সম্পাদন করুন, সভাপতি হিসেবে আমি শুধুমাত্র উপস্থিত থাকবো। তবুও যেন দলে নেতা কর্মীদের মাঝে বিভাজন সৃষ্টিনিা হয়। এসময় তি‌নি আগামী ৮ অক্টোবর থেকে ১২ অক্টোবরের মধ্যে উখিয়া উ‌প‌জেলার ৫টি ইউনিয়নে বর্ধিত সভা করার জন্য প্রতি‌টি ওয়ার্ড ও ইউনিয়নের নেতা কর্মীদের নির্দেশনা প্রদান করেন।

এসময় বক্তব‌্য রা‌খেন, আওয়ামী লীগ নেতা নুরুল হুদা, মাহবুবুল আলম, মোজাফ্ফর আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এসএম সৈয়দ আলম, নুরুল আলম, মোঃ ইসলাম, আসহাব উদ্দিন, এম মঞ্জুর আলম, শাহদাৎ হোসেন জুয়েল, ইমাম হোসেন, মকবুল হোসাইন মিথুন, আনিসুল ইসলাম, এড মোহাম্মদ রাসেল সহ ‌বি‌ভিন্ন সংগঠ‌নের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সীমান্তবাংলা/৩অ‌ক্টোবর২০২০