সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ৩৪৬ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার; ট্রাক জব্দ।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩
মোঃ লুৎফর রহমান লিটন 
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর অভিযানে ৩৪৬ বোতল ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। দেশব্যাপী ধারাবাহিক অপরাধ দমন অভিযানের অংশ হিসেবে মোঃ মারুফ হোসেন পিপিএম, অতিরিক্ত ডিআইজি, অধিনায়ক এর নির্দেশনায় ২৮ মার্চ ২০২৩  র‍্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার পৌরসভাধীন কাঠের পুল মোড়ে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এছাড়াও তাহার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল এবং ২৯ কেজি চাউল জব্দ করা হয়।
২। গ্রেফতারকৃত আসামীঃ মোঃ নূরুল হক ইসলাম @বাদশা(২৩), পিতা-মোঃ সহির মিয়া, সাং-গোবরধান ২নং এসপারবাধ, ডাকঘর-মহিষ খোচা, থানা-আদিতমারী, জেলা-লালমনিরহাট।
  র‍্যাব-১২ অপর এক অভিযানে বগুড়া জেলার শেরপুর থানাধীন ছনকা বাজার সততা হোটেল এন্ড রেসটুরেন্ট এর সামনে থেকে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় । এসময় তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ ট্রাক এবং ৩ টি মোবাইল জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ ফরিদুল ইসলাম(২২), পিতা-মোঃ আব্দুস সালাম
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ, বগুড়া জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।