সারা দেশের ন্যায় টেকনাফে আওয়ামী লীগের শান্তি সমাবেশ পালিত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩

 

টেকনাফ,প্রতিনিধি

বিএনপির ডাকা হরতাল উপেক্ষা করে কক্সবাজারের টেকনাফে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। টেকনাফ স্থল বন্দরের চলছে লোডআনলোডের কাজ, মার্কেটসহ খোলা রয়েছে ব্যবসা প্রতিষ্ঠান।আজ রবিবার (২৯ অক্টোবর) ৩ টার দিকে টেকনাফ শাপলা চত্বরে পুলিশ বক্সের সামনে উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে শুরু হয় শান্তি ও উন্নয়ন সমাবেশ।

টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশরের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা আব্দুল বাসেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ,সহ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, যুবলীগের সাধারণ সম্পাদক ফজলুল কবির,
উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না,পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিন, সাধারণ সম্পাদক মোঃ বাবলু, যুবলীগের নেতা ও সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি সোলতান মাহমুদ।

আরো বক্তব্য রাখেন, সাবরাং ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সোনালী, হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী,
সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক বদিউল আলম বদি, উপজেলা আওয়ামীলীগের সদস্য হাম জালাল,মুক্তিযোদ্ধা জহির আহমেদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বাহাদুর প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন,
টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর,সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল কালাম, টেকনাফ সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইয়াকুব, সাধারণ সম্পাদক আব্দুল ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সরোয়ার, সাধারণ সম্পাদক আব্দুল হক,বাহার ছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ। আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে বিশাল মিছিল শাপলা চত্বর থেকে পৌরসভা প্রদক্ষিণ করে।

সমাবেশে বক্তারা বলেন, আজ থেকে টেকনাফ উপজেলা ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা রাজপথে থেকে বিএনপি-জামাতের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস, ভাঙচুর ও লুটপাট প্রতিহত করবে। পেশাগত দায়িত্ব পালনকালে বিএনপি-জামাতের সন্ত্রাসীবাহিনী কর্তৃক সাংবাদিকদের উপর হামলা ও পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।