রোহিঙ্গা ক্যাম্পে  বিপুল পরিমাণ সিগারেট ও ইয়াবা সহ এক জনকে আটক করেছে ১৪ এপিবিএন 

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ২০, ২০২২

 

এম. এ. রহমান সীমান্ত ঃ

কক্সবাজারের উখিয়ায় ১৪ এপিবিএন’র পৃথক অভিযানে বিপুল পরিমাণ অবৈধ সিগারেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।এসময় এক চোরাকারবারীকে গ্রেফতার করা হয়।

এপিবিএন সুত্র জানায়, বালুর মাঠ ক্যাম্প পুলিশের অভিযানে ১৪শত প্যাকেট আমদানী ও বিক্রি নিষিদ্ধ সিগারেট সহ এক রোহিঙ্গা চোরাকারবারি গ্রেফতার
হয়েছে।২০ মার্চ ভোরে ক্যাম্প-২ ইস্ট’র ব্লক- বিই-৩’র জনৈক মোঃ আবু সিদ্দিকের ভাঙারীর দোকান ঘরের সামনে পাকা রাস্তার উপর এ অভিযান পরিচালনা করা হয়।অভিযানে ছিলেন বালুরমাঠ পুলিশের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার এ,কে,এম এমরানুল হক মারুফ।সাথে ছিলেন এসআই মোঃ সায়েদুর রহমান ও সঙ্গীয় ফোর্স।ধৃত মোক্তার হোসেন (৩১) উখিয়ার কুতুপালং ক্যাম্প-৭’র ব্লক -এ-৬’র মৃত আবু তাহের ও মৃত জহুরা বেগম দম্পতির ছেলে। এসময় ধৃতের হেফাজত থেকে ২ লাখ ৩৬ হাজার টাকা মুল্যের বিভিন্ন ব্র‍্যান্ডের ১৪শত প্যাকেট অবৈধ আমদানী ও বিক্রি নিষিদ্ধ সিগারেট জব্দ করা হয়।

অপরদিকে ১৪ এপিবিএন’র আরেক অভিযানে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।রবিবার(২০ মার্চ) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন ১৪এপিবিএন অধিনায়ক পুলিশ সুপার নাইমুল হক।তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৩টায় কুতুপালং ক্যাম্প-১ ইস্টে অভিযান চালিয়ে রোহিঙ্গা মোহাম্মদ ফারুক(২৬) এর বসতঘর হতে ৮হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।সে রোহিঙ্গা আবু সামাদের ছেলে বলে জানা যায়।
এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ১৪এপিবিএন অধিনায়ক এসপি মোঃ নাইমুল হক পিপিএম।

সীমান্তবাংলা / ২০ মার্চ ২০২২