মাদক ব্যবসায়ীর বাড়িতে নাচ, দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০১৯

আড়াইহাজারে মাদক ব্যবসায়ীর বাড়িতে গানের আসরে রাতভর নাচ-গান করে প্রত্যাহার (ক্লোজড) হলেন পুলিশের দুই কর্মকর্তা। পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নির্দেশে আড়াইহাজার থানা থেকে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

ওই পুলিশ কর্মকর্তারা হলেন উপ-পরিদর্শক (এসআই) সজীব সরকার ও সহকারী উপপরিদর্শক (এএসআই) অজিত চন্দ্র বিশ্বাস।

এর আগে বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীর বাড়িতে গানের আসরে ওই দুই পুলিশ কর্মকর্তার নাচের একটি ভিডিও ভাইরাল হয়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এটি একটি সাধারণ ঘটনা। বদলি হওয়া কিংবা পুলিশ লাইনসে প্রত্যাহার করে নেয়া এটা চাকরির নিয়মিত অংশ। এরই ধারাবাহিকতায় উপ-পরিদর্শক (এসআই) সজীব সরকার ও সহকারী উপপরিদর্শক (এএসআই) অজিত চন্দ্র বিশ্বাসকে পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে বিশনন্দী এলাকায় একটি বাড়িতে দাওয়াতে যান আড়াইহাজার থানার এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস। দাওয়াত শেষে ওই স্থানে গানের আসরের আয়োজন করা হয়। আসরে রাতভর নেচে-গেয়ে আনন্দে মাতেন পুলিশের এই দুই কর্মকর্তা। তাদের পাশে ছিলেন আড়াইহাজার থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আল-আমিন। আর নাচ গানের পুরো অনুষ্ঠানটি নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করেন এসআই সজীব সরকার।