মহেশখালীতে ছাত্রদল ক্যাডারের রাতের আঁধারে সাংবাদিকের উপর হামলা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২

মহেশখালী প্রতিনিধি:

আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিত হবে মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন। সে লক্ষ্যে উৎসাহ উদ্দীপনায় প্রতিটি এলাকায় লাগানো হচ্ছে নির্বাচনী পোস্টার।

২৩ জানুয়ারী (রবিবার) রাত ১০ টায় মহেশখালী উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনের দেয়ালে পোস্টার লাগাতে গেলে ছাত্রদল ক্যাডার হারুন উদ্দিন রুবেলের নেতৃত্বে ৬/৭ জনের একটি সংঘবদ্ধ দল সাংবাদিক শেখ আব্দুল্লাহর উপর হামলা চালায়। এসময় তাকে মারধর করে মোবাইল ভাংচুর করা হয়।

ঘটনার বিষয়ে সাংবাদিক আব্দুল্লাহ বলেন, আমি বিভিন্ন জায়গায় নির্বাচনী পোস্টার লাগাচ্ছিলাম, সেসময় ছাত্রদল ক্যাডার হারুন উদ্দিন রুবেলসহ ৬/৭ জন লোক এসে আমাকে এবং মহেশখালী উপজেলা প্রেসক্লাবকে বিভিন্ন খারাপ ভাষায় গালিগালাজ করে নির্বাচনী পোস্টার ছিঁড়তে থাকে। একপর্যায়ে আমি বাঁধা দিলে আমাকে ধাক্কাদিয়ে মাটিতে ফেলে দেয় এবং বেদড়ক মারধর করে। সহকর্মীদের ফোন করতে পকেট থেকে মোবাইল বের করলে কেড়ে নেয়।

ঘটনার বিষয়ে মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রার্থী ইকবাল বাহার ও মোঃ ইউনুছ চৌধুরী জানান, ঘটনার বিষয়ে প্রাথমিকভাবে প্রশাসনকে অভিহিত করেছি। আগামীকাল মামলা করবে বলে জানান।

মহেশখালী থানার ওসি তদন্ত আশিক ইকবাল জানান, ঘটনার বিষয়ে শুনেছি। লিখিত অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেয়া হবে।

সীমান্তবাংলা/রম/২৪ জানুয়ারি ২০২২