মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উখিয়ায় কুচকাওয়াজ ও ক্রীড়া অনুষ্ঠান

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ২৬, ২০২১

ইমরান আল মাহমুদ,উখিয়া:

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ ও অভিবাদন গ্রহণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

শুক্রবার(২৬ মার্চ) উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আয়োজিত অনুষ্ঠানে সালাম গ্রহণ করেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ ও উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদ।

কুচকাওয়াজ অনুষ্ঠানে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, ৩০লক্ষ শহীদের আত্নত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র পেয়েছি। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনা করি। সবাইকে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা জানান তিনি।

কুচকাওয়াজ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভুমি) আমিমুল এহসান খাঁন, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদ, উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ সহ প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ প্রমুখ।

পবিত্র কুরআন তেলাওয়াত, ত্রিপিটক ও গীতা পাঠ ও জাতীয় সংগীতের সুরে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে পায়রা উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

কুচকাওয়াজ ও অভিবাদন গ্রহণ অনুষ্ঠান সঞ্চালনা করেন উখিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দিন ও ট্রাফিক পুলিশ সার্জেন্ট মো. আলী আশরাফ মোল্লা।

আর.এম.আর/২৬ মার্চ