প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ এর উদ্যোগে আলোচনা ও মতবিনিময় সভা।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২

(২১ অক্টোবর ২০২২) কক্সবাজার কলাতলি হোটেল বিস ওয়েতে,প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ কক্সবাজার জেলা কমিটির উদ্যোগে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর উপজেলা চেয়রাম্যান জনাব কায়সারুল হক জুয়েল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ,কক্সবাজার জেলা কমিটির সংগ্রামি সভাপতি প্রকৌশলী রমজান ইসলাম রুবেল ভাই।
অনুষ্টান সঞ্জালনায় ছিলেন, প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক,কক্সবাজার জেলা নির্বাহী কমিটি,প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,প্রধান অতিথি সদর, উপজেলা,চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল,প্রকৌশলী রমজান ইসলাম রুবেল,প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহিম,প্রকোশলী মোহাম্মদ কায়সার,প্রকৌশলী মোহাম্মদ আলী সহ আরো অন্যান্য প্রকৌশলীগণ।
কক্সবাজার সদর উপজেলার চেয়ারম্যান কায়সারুল হুক জুয়েল বক্তব্যে বলেন,কক্সবাজার জেলায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সংগঠন আগে কখনো দেখেনি,প্রথম বারের মতো নতুন করে সংগঠনের ঐক্য ও একতাবদ্ধ দেখে আমি নিজেই অনেক বেশি আনন্দিত। কক্সবাজারে এতগুলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার একসাথে কখনো দেখা হয়নি আমার,একটি সংগঠনের মাধ্যমে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের একত্রিত হওয়ায় প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ সংগঠনটি প্রশংসার দাবিদার।আমি আপনাদের সবাইকে কথা দিচ্ছি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সুঃখে দুঃখে সবসময় পাশে থাকবো।আপনাদের দাবী আদায়ের লক্ষ্য সকল মিটিং মিছিলে আমাকে পাবেন এবং এতে যত ধরনের সহযোগিতা দরকার আমি করে যাব।তিনি আরও বলেন আজ থেকে আমাকেও আপনাদের একজন মনে করবেন।আপনাদের আন্তরিকতা দেখে আমি খুবই আনন্দিত ও খুশি।
আমি সবার সফলতা কামনা করছি।
সাংগঠনিক কার্যকলাপ ও ঐক্য বদ্ধতা ধরে রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।কায়সারুল হক জুয়েল আরো বলেন,কক্সবাজার জেলায় যতগুলা মেগা প্রকল্প করা হচ্ছে প্রত্যেকটা মেগা প্রকল্পে কক্সবাজারের ছেলে-মেয়েদের অগ্রাদিকার দিতে হবে,অন্যতায় প্রকল্প বন্ধ রাখা হবে।আপনাদেরও সাংগঠনিক ভাবে এগিয়ে যেতে হবে।প্রাইভেট সেক্টরে নিয়োজিত সকল ডিপ্লোমা ইঞ্জিনিয়াদের পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।
অনুষ্ঠানে বক্তব্যের শেষে কক্সবাজার সদরে ৫১জন প্রকৌশলী সদস্য নিয়ে পৌর-কমিটি গঠন করা হয়।
পৌর কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন
প্রকৌশলী ইমরান মাহমুদ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী রমিজুর রহমান।
কক্সবাজার জেলা সদরের পৌর-কমিটি ঘোষণা করেন,কক্সবাজার সদর উপজেলার চেয়ারম্যান জনাব কায়সারুল হক জুয়েল।