পৌর মেয়রের কোপ মুক্তিযোদ্ধার গায়ে

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১

প্রতিনিধি, মহেশখালী : কক্সবাজারের মহেশখালীতে মেয়র মকছুদ মিয়া এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে রক্তাক্ত জখম করার হদিস পাওয়া গেছে। বুধবার রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে গোরকঘাটা হিন্দুপাড়া রাস্তার উপর এ ঘটনা ঘটে। আহত ব্যক্তি গোরকঘাটা বাজার এলাকার হাজ্বী লাল মিয়ার পুত্র বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন (৬৫)।

মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন জানান, রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে আলিশান রোড সংলগ্ন হিন্দুপাড়া রাস্তার উপর রিক্সার গতিরোধ করে মেয়র মকছুদ ও তার পালিত সন্ত্রাসীরা আমাকে কুপিয়ে ও মারধর করে রাস্তার উপর রেখে চলে যায়। খবর পেয়ে আমার আত্মীয়-স্বজনেরা উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেরা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত ডাক্তার আমাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

মুক্তিযোদ্ধার পরিবার সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিষয় নিয়ে উভয়ের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। উক্ত বিরোধের জেরে পৌর মেয়র মকছুদ মিয়া ও তার পালিত সন্ত্রাসীদের দিয়ে একজন মুক্তিযোদ্ধাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে।

এই বিষয়ে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন না ধরায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল হাই বলেন, ঘটনার বিষয়ে শুনেছি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সীমান্তবাংলা/রম/২৫ নভেম্বর ২০২১