জেলা মৎস্যজীবী লীগের বর্ধিত সভায় বিভাগীয় টিমের নানা সিদ্বান্ত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ১৩, ২০২২

 

এন আলম আজাদ,কক্সবাজার

কক্সবাজার জেলা মৎস্যজীবী লীগের বর্ধিত সভায় পৌর ও উপজেলা কমিটির কর্মকাণ্ড আরও বেগবান করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গতকাল ১২ জুন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা কমিটির আহবায়ক মাষ্টার আবদুর রহিমের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ তৈয়বের সঞ্চালনায় অনুষ্ঠিত এ বর্ধিত সভায় প্রধান অতিথি ও সাংগঠনিক টিমের প্রধান এস এম নাছির উদ্দীন মানিক পরামর্শ দিয়ে বলেন,সমস্ত উপজেলা ও পৌর কমিটিকে সাংগঠনিক সক্রিয়তা বজায় রাখার স্বার্থে নিস্ক্রিয় ইউনিট গুলোকে ঢেলে সাজাতে হবে।

এক্ষেত্রে প্রয়োজনে নতূন করে আহবায়ক কমিটি কিংবা চলমান কমিটিতে সংগঠনের প্রতি দরদ ও গতিশীলতা আনতে পারে এমন কর্মীদের কমিটিকে যোগ্য পদ দিতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন তিনি।সকাল ১১ টায় শুরু হওয়া এ বর্ধিত সভায় তৃণমূল পর্যায়ের প্রায় অর্ধশতাধিক বিভিন্ন ইউনিটের নেতাকর্মী পরামর্শ মূলক বক্তব্য দেন।বিকেলের দিকে বর্ধিত সভাটির সমাপ্তি ঘটে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা সভাপতি এ কে এম আজিজুল হক চৌধুরী।এ সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য সচিব ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম এ গফফার কুতুবী।বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় সহ সম্পাদকদ্বয় যথাক্রমে মাহবুব আহমেদ ও ইন্জিনিয়ার মোঃ আনোয়ার হোসেন।জেলা,উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক নুরুল আলম আজাদ,আমান উল্লাহ,নুরুল বশর বাদশা মাঝি,জাফর আলম জাবের,হামিদ হোসেন আজাদ,আবু কালাম,রমজান আলী, আবদু সালাম ফকির,মোঃ সেলিম,আবদু রশিদ ,মোঃ মুসা,ফোরকান আজাদ,এম শাহাবুদ্দিন জনি,মহি উদ্দিন আজাদ,হারুনুর রশিদ,আবদুল্লাহ ছিব্বির,মিজানুর রহমান,কপিল উদ্দিন, মৌলভী নুরুল আমিন,জাহেদুল ইসলাম মানিক ও আবুল মনছুর প্রমুখ নেতৃবৃন্দ।