চুয়াডাঙ্গায় পথ শিশু ও প্রতিবন্ধিদের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

“মুজিববর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ একের পর এক জনবান্ধব পুলিশং-এ নজির স্থাপন করে চলেছেন। চুয়াডাঙ্গা পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা একের পর এক জনবান্ধব ও মানবিক দিক থেকে অনেক প্রশংসা কুডিয়েছেন ৷ তার জনবান্ধব কাজের ধারাবাহিকতায় ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতে পথ শিশু ও প্রতিবন্ধিদের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন ৷

(২৬ এপ্রিল )মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় পথ শিশু ও প্রতিবন্ধি বিদ্যালয়, জাহানারা যুব মহিলা সংস্থা, পলাশপাড়া, চুয়াডাঙ্গা’র ৬৬জন পথ শিশু প্রতিবন্ধি শিশুকে “ঈদ উপহার সামগ্রী” জাহানারা হিসাবে সেমাই, চিনি, ডাল, চাল, জিরা, মসলা, কিচমিচ,পেয়াজ, রসুন ও নুডুলস্ প্রদান করেন। ঈদ উপহার সামগ্রী পেয়ে পথ শিশু ও প্রতিবন্ধি শিশুরা খুবই আনন্দিত। প্রতিষ্ঠানের প্রধান পুলিশ সুপার মহোদয়ের মহানুভবতায় মুগ্ধ হয়ে পুলিশ সুপার ও তাঁর পরিবারের সদস্যদের সর্বাঙ্গীন মঙ্গল ও সু-স্বাস্থ্য কামনা করেন এবং তাঁর এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ),জনাব আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব মোঃ মুন্না বিশ্বাস, সহকারি পুলিশ সুপার(দামুড়হুদা সার্কেল), চুয়াডাঙ্গা।