চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা। আজ ২৩ই অক্টোবর শনিবার সকাল ১১টার সময় জেলা শিল্পকলা একাডেমিতে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জনাব শরিফুল ইসলাম এর সঞ্চালনায় এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব আলহাজ্ব রুহুল আমিন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত জনাব মোঃ এস এম কামাল সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, প্রধান সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুল ওদুদ, সাবেক এমপি, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি যুগ্ম-সাধারণ সম্পাদক চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ, জনাব ফেরদৌসী ইসলাম জেসি এমপি সংরক্ষিত ও সদস্য চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ। আরও উপস্থিত ছিলেন প্রত্যেকটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামী লীগ।
প্রধান অতিথির বক্তব্যে এস এম কামাল বলেন যুবলীগের প্রেসিডেন্ট উনি আওয়ামী লীগের জেলা কমিটির মেম্বার, নির্বাচন করছেন স্বতন্ত্র, যেদিন নির্বাচন করছেন, সেদিন থেকেই অব্যাহতিপ্রাপ্ত এবং আজ থেকে চুড়ান্ত ভাবে অব্যাহতিপ্রাপ্ত আর কোনদিন আওয়ামী লীগের সদস্য হতে পারবেনা।

যুবলীগের প্রেসিডেন্টের বিরুদ্ধে হয়তো সেন্ট্রাল যুবলীগ সিদ্ধান্ত নিবে, উনার বিরুদ্ধে কি ব্যবস্থা নিবে।
রাজনীতিতে যদি ঠিক না থাকে, সে সম্পর্ক থাকে না। আমাকে শেখ হাসিনা দিয়েছেন দলের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য, দলের ঠিক করার জন্য, দলকে গতিশীল করবার জন্য, আমার যতই ব্যাক্তিগত সম্পর্ক থাকুক আমাকে নির্মোহভাবে এই দায়িত্ব টা পালন করতে পারল, আমি মনে করবো আমি শেখ হাসিনার জন্য সঠিক কাজটি করতে পেরেছি। ইনশাল্লাহ আপনারা সকলেই ঐক্যবদ্ধ থাকলে নৌকা চাঁপাইনবাবগঞ্জে জিতবে।

আমি আপনাদের কাছে বলতে চাই, আমি এস এম কামাল সাংগঠনিক সম্পাদক হিসেবে শুনতে চাইনা, অমক নৌকার বিরোধিতা করেছে। তাহলে তিনি আওয়ামী লীগে থাকা খুব কঠিন হয়ে যাবে।
এই নির্বাচনে হারা যাবে না, এই নির্বাচনে ইনশাল্লাহ জিততে হবে। দলের গাফলতি কারনে যদি এই নির্বাচনে হারে, যাদের কারনে হারবে তাদের ভবিষ্যৎ ঝর ঝরে হয়ে যাবে, আলোকিত হবে না।

আওয়ামী লীগের কোন কর্মী এবং যুবলীগের কর্মী স্বতন্ত্র প্রার্থী লিটনের পক্ষে কাজ করলে তাকে ঘরে ডুকিয়ে দিবেন। লিটনের সাথে আওয়ামী লীগের কোন সম্পর্ক নেই, জামাত-বিএনপি’র কর্মী আমাদের কাছে যেমন, লিটন আমাদের কাছেও তেমন।

সীমান্তবাংলা/রম/২৩ অক্টোবর ২০২১