চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধান কাল

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ১, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিয়ত ঘটছে সড়ক দূর্ঘটনা। নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধান করবে বেটার চাঁপাইনবাবগঞ্জ (বিসি) একটি ফেসবুক গ্রুপ।
আমার চাঁপাইকে দেওয়া দেওয়া এক বিজ্ঞপ্তি হতে জানা যায়; জেলার বিভিন্ন স্থানে সড়ক ও সড়ক দুর্ঘটনায় প্রাণহানির চরম আকার বেড়ে যাওয়ার ঘটনায় উদ্বিগ্ন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা প্রতিষ্ঠানে পাঠিয়ে অভিভাবক ও বিভিন্ন কর্মজীবী মানুষের বিভিন্ন কর্মক্ষেত্রের সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবে কিনা পরিবার শঙ্কিত থাকেন। বেটার চাঁপাইনবাবগঞ্জ (বিসি) ফেসবুক ভিত্তিক একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন।
বর্তমানে জেলায় কোন কোন সড়ক দুর্ঘটনা পরিপ্রেক্ষিতে সামাজিক দায়বদ্ধতা থেকেই জনসচেতনতা বৃদ্ধি ও নিরাপদ সড়কের দাবিতে আগামী ২ মার্চ রোজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় নবাবগঞ্জ সরকারী কলেজের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি জেলা প্রশাসনের কাছে স্মারকলিপি প্রদান করা হবে।

বেটার চাঁপাইনবাবগঞ্জ (বিসি) ফেসবুক গ্রুপের এডমিন প্যানেলের সদস্য শামিম আখতার বিপ্লব মানববন্ধনের বিষয়টি নিশ্চিত করে বলেন; চাঁপাইনবাবগঞ্জসহ সারাদেশে প্রতিনিয়ত ঘটছে সড়ক দূর্ঘটনা। নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধান করা হবে। জেলার সকল পেশার ব্যক্তিদের মানববন্ধনে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছে।

আর.এম.আর/০১ মার্চ