গাছে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার 

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩

 

নুরুল বশর কক্স :-

পালংখালী চৌহালীর কালুমরা স্থানে রাস্তার উত্তর পাশে ঝুলন্ত অবস্থায় দেলোয়ার হোসেন লাশটি পাওয়া গেছে।
(৩১ জুলাই) সোমবার বিকেলে।
জানা যায়, মৃত লাশটি রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ০৫নং ওয়ার্ড এর নুরুল কবির এর পুত্র দেলোয়ার হোসেন (২২) সে গত দেড় বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়,, বিবাহ এর পর থেকে দুই জনেই মায়ের বাড়ি তে ছিল অর্থাৎ মেয়ে বাড়িতে,, জানা গেছে লাশটি গত দুই মাস ধরে থাইংখালী এলাকায় একটি বাড়া বাসায় ছিল এবং কোটবাজার একটি ফুড কোম্পানিতে চাকরি করতো মৃত দেলোয়ার।

দেলোয়ারের স্ত্রী সোমাইয়া বলেন :- গত ৪ দিন ধরে পারিবারিক ঘটনা নিয়ে স্ত্রী সোমাইয়া তার মায়ের সাথে পালংখালী কালু মরা নামক এলাকায় চলে আসে,, সে চলে আসার পর মৃত্যু দেলোয়ার দুই বার ঐ এলাকায় গিয়ে ছিল এবং বিভিন্ন কথা কাটাকাটি ও হয়েছিল।পরে গত কাল ও লাশটি ঐ এলাকায় গিয়ে ছিল নিজ স্ত্রী কে নিয়ে আসার জন্য গিয়ে একটু বিচার শালিস বৈঠকে বসে আবার একই সাথে বসবাস করার কথাও হয়েছে বলে লাশটির স্ত্রী সোমাইয়া বলেন।

উখিয়া থানা অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন স্থানীয়রা গাছে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।