কাউন্সিলর পদপ্রার্থী জাহিদুল ইসলাম কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন lawyer bro’s নামক একদল আইনজীবী।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ১৮, ২০২৩

 

ওমর ফারুক কক্সবাজার।

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে ১নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী
জেলা ও দায়রা জজ আদালত কক্সবাজারে প্র্যাকটিসরত জাহিদুল ইসলাম জাহেদ’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের প্র্যাকটিসরত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন ছাত্রদের lawyer bro’s নামক একদল আইনজীবী।
জাহিদুল ইসলাম জাহিদ কে জয়যুক্ত করার জন্য ১ নম্বর ওয়ার্ডের সর্বসাধারণ জনগণের কাছ থেকে ভোটের আশা রাখছেন Lawyer Bro’s নামক এই একদল আইনজীবী।
তারা আরো বলেন, তাদের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

Lawyer bro’s এক জন আইনজীবী-শাহজাহান চৌধুরি পারুল বলেন, এলাকার উন্নতির জন্য যোগ্য ব্যক্তিদের ভোট দিয়ে নির্বাচিত করা উচিত। যেহেতু আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জাহিদুল ইসলাম জাহিদ একজন তরুণ এবং শিক্ষিত ব্যক্তি হওয়ায় জনসভা মূলক কর্মকাণ্ডে তার অদম্য শক্তি কাজে লাগাতে পারবেন।

Lawyer bro’s অন্য আরেক জন শফিক উল্লাহ সাঈদ বলেন, জাহিদুল ইসলাম জাহিদের পক্ষেই সম্ভব তার এই অবহেলিত এলাকাকে উন্নয়নের সর্বোচ্চ মাত্রায় নিয়ে যাওয়া কারণ তার যে নেতৃত্বের আমরা দেখেছি আমরা বিশ্বাস করি যে সে তার এলাকা কে একটি আধুনিক পরিবেশবান্ধব এলাকায় হিসেবে উপহার দিতে পারবে। আমি ব্যক্তিগতভাবে বলতে পারি, তার সাথে দীর্ঘদিন কাটানোর সময়ের উপর বিবেচনা করে আমি বলতে পারি যে সে একজন সৎ এবং নেতৃত্ববান ব্যক্তি, আশা করি জনগণকে দেওয়া প্রতিশ্রুতি সে পালন করতে পারবে। আমি এক নাম্বার ওয়ার্ড এর সর্বসাধারণকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
Lawyar bro’s সকল আইনজীবীদের পক্ষ থেকে একটাই অনুরোধ এক নাম্বার ওয়ার্ডের জনসাধারণের ভোট প্রার্থনা।