কক্সবাজারে গোয়েন্দা পুলিশের অভিজানে ১ লাখ পিচ ইয়াবাসহ ১ জন গ্রেফতার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২১

সীমান্তবাংলাঃ
কক্সবাজারে ডিবি পুলিশের বিশেষ অভিযানে শুক্রবার রাতে ১ লাখ ইয়াবাসহ ১ জনকে আটক করা হয়েছে। একটি নম্বরবিহীন সিএনজি থেকে এসব ইয়াবা জব্দ করা হয়।

কক্সবাজারের ঈদগড়-বাইশারী সড়কের পানিস্যাঘোর এলাকার রেনুরছড়া ব্রিজসংলগ্ন রাস্তা থেকে এক লাখ ইয়াবাসহ ধৃত ব্যক্তিকে আটক করে কক্সবাজার জেলা ডিবি পুলিশ। আটককৃত ব্যক্তি কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর এলাকার আব্দুল হাফেজের পুত্র হাফেজ আহাম্মদ (৩৫) বলে জানান অভিযান পরিচালনাকারী পুলিশ সদস্যরা।

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর সার্কেলের এসপি মামুনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় নম্বরবিহীন একটি সিএনজি আটকে তল্লাশি চালিয়ে ১ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পাচারে ব্যবহারকৃত নম্বরবিহীন ১টি সিএনজি জব্দ ও ইয়াবাকারবারি হাফেজ আহাম্মদকে আটক করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য তিন কোটি টাকা বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

এ বিশাল ইয়াবার চালান উদ্ধার নিয়ে শনিবার দুপুরে কক্সবাজার জেলা পুলিশের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

তিনি বলেন, মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত নতুন নতুন মাদকের রোড সৃষ্টি করছে। তাদের আইনের আওতায় আনতে পুলিশও কঠোরভাবে কাজ করে যাচ্ছে। সুতরাং কোনো ব্যক্তি মাদকের সাথে জড়ালে আইনের আওতায় না আসার কোনো সুযোগ নেই। পাশাপাশি জেলা পুলিশ খুব দ্রুত সময়ের মধ্যে মাদক নির্মূলে সাঁড়াশি অভিযান চালাবে।

( সীমান্তবাংলা/ শা ম/ ৯ জানুয়ারী ২০২১)