উন্নত পল্লী উন্নত দেশ, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ:কক্সবাজারে বোর্ড মহাপরিচালক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩

 

কামাল শিশির, রামু

কক্সবাজার সদর উপজেলা পিএমখালীতে রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানে পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক আঃ গাফ্ফার খান।
বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কক্সবাজার সদর উপজেলাধীন পিএমখালী ইউনিয়নে পিআরডিপি – ৩ প্রকল্পের আর্থিক সহায়তায় গোলারপাড়া গ্রাম উন্নয়ন কমিটির উদ্যোগে ”প্রধান সড়ক হতে আব্বাস উদ্দিনের বাড়ী সংলগ্ন রাস্তা পর্যন্ত ইট সলিং করণ” স্কিমের বাস্তবায়িত কাজের উদ্বোধন করেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহা পরিচালক( গ্র্যাড -১) আঃ গাফ্ফার খান।
গত ২৫ শে এপ্রিল রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় পিএমখালী ইউনিয়ন ৬নং ওয়ার্ডে গোলারপাড়া এলাকায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজার পল্লী উন্নয়ন বোর্ডের ( বিআরডিবি) উপ- পরিচালক মোহাম্মদ এনামুল হক,সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মহি উদ্দিন শরীফ,পিএমখালী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জামাল উদ্দিন চৌধুরীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে প্রধান অতিথি পল্লী ইউনিয়ন বোর্ডের মহাপরিচালক আঃ গাফ্ফার খান প্রকল্প এলাকায় একটি কৃষ্ণচূড়া গাছের চারা রোপন করেন। এসময় স্থানীয় জনগোষ্ঠীর সাথে এক মতবিনিময় সভায় – বলেন উন্নত পল্লী উন্নত দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে । তিনি আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে পল্লী উন্নয়ন কার্যক্রম কে আরো স্মার্ট ও গতিশীল করার লক্ষ্যে গ্রামেগঞ্জে এক ইঞ্চি জায়গা ও যেন অনাবাদি না থাকে সেই জন্য (বিআরডিবির) আওতাধীন সকল সুবিধাভোগীদের প্রতি আহ্বান জানান।