উখিয়ায় ৮৩৫ জন শিক্ষার্থীদের উপস্থিতিতে” নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২

 

নুরুল ইসলাম বিজয়, উখিয়া

উখিয়া উপজেলার ৭২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য়,৪র্থ শ্রেণীর ৮৩৫ জন ছাত্র-ছাত্রীদের নিয়ে ১৬তম অনুষ্ঠিত নুরুল ইসলাম চৌং স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।

শনিবার (২৬ নভেম্বর) ২০২২ খ্রিঃ সকাল ১০ ঘটিকার সময় শুরু হয় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি বৃত্তি পরিক্ষায় উখিয়া উপজেলার ৭২টি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে আসা শিক্ষার্থীরা উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত ১৬ তম এই বৃত্তি পরিক্ষায় ৩য় ও ৪র্থ শ্রেণির প্রায় ৮৩৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

পরিক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদ সদস্য অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসাইন সিরাজী, উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা হারুন উর রশীদ নূরী।

নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি ফাউন্ডেশন এর পক্ষ থেকে সদ্য অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় সংশ্লিষ্ট সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।